বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করেছেন জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়া।
ভার্চুয়াল মিটিং সভাপতিত্ব করেন নাজমুল ইসলাম বাবুল সভাপতি জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া।
জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেনের উপস্থাপনয় প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নুর কুতুব আলম মান্নান
প্রাধান অতিথির বক্তব্য তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি চারন করেন ও মালয়েশিয়া জাতীয় শ্রমিক লীগের সকল নেতা কর্মীদের ধন্যবাদ জানান। মালয়েশিয়া অবস্থান রত প্রবাসীদের হয়ে কাজ করার জন্য জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সকল নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রবাসীদের পাশে থাকবার জন্য যে কোন সহযোগীর ইচ্ছে প্রকাশ করেন।

ধর্ম বিষয়ক সম্পাদক (সাবেক), মাওলানা তরিকুল ইসলাম পবিত্র কুরআন পাঠের শুরু হওয়ার অনুষ্ঠানে, প্রথম বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া দপ্তর সম্পাদক বাপ্পী কুমার দাস।
এছাড়াও বক্তব্য রাখেন
। যুগ্ম সম্পাদক খাঁন সিরাজুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি,
দপ্তর সম্পাদক এ টি এম ফজলুর হক।

মালয়েশিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড. এমদাদুল হক, সাধারণ সম্পাদক মোঃ মনির, অহিদুর রহমান অহিদ, কামরুজ্জামান কামাল যুগ্ম আহবায়ক মালয়েশিয়া আওয়ামী, মকবুল হোসেন মুকুল সাবেক সভাপতি ( ভারপ্রাপ্ত) মালয়েশিয়া আওয়ামী লীগ, আহবায়ক কমিটির সদস্য হুমায়ন কবির,মালয়েশীয়া যুবলীগের সাবেক সভাপতি তাসকির আহমেদ,মালয়েশিয়া সেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম বাবুল,মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মওদুদ মোল্লা, সিংঙ্গাপুর থেকে শ্রমিক লীগের নেত্রী বৃন্দ, যুক্তরাষ্ট্রের শ্রমিক লীগের নেত্রী বৃন্দ, কাতার শ্রমিক লীগের নেতৃ বৃন্দ আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগে মালয়েশিয়ার যুগ্ম সম্পাদক মোঃ মেহেদি হাসান,রেওয়াজন, সাবেক সাধারণ সম্পাদক শাহআলম হাওয়ালাদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ আরো অনেকে।

বক্তারা শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর খুনি সাজাপ্রাপ্তদের দেশে ফিরিয়ে এনে তাদের শাস্তি কার্যকর করার দাবি জানান। ভার্চুয়াল শোক সভায় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের নেতৃ বৃন্দ, যুবলীগের নেতৃবৃন্দ, সেচ্ছাসেবক লীগের নেত্রী বৃন্দ, বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ, ছাত্র লীগের নেত্রী বৃন্দ সহ আরো অনেকে।

নাজমুল ইসলাম বাবুল সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানের শেষে ১৯৭৫ সালে ১৫ অগাস্ট বঙ্গবন্ধুর সপরিবারে নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করেন ও প্রাধন মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামান করেন, ভার্চুয়াল সভায় উপস্থিত হওয়ার জন্য সকল কে ধন্যবাদ দেন। সর্বশেষ বঙ্গবন্ধু পরিবারের সকলে ও দেশ ও জাতীয়র জন্য দোওয়া ও মুনাজাত করা হয়।